বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা!

0
719

বিয়ে করছেন অঙ্কুশ- টালিউডের জনপ্রিয় নায়কদের মধ্যে অন্যতম অঙ্কুশ। অন্যদিকে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা। তারা দুজন দীর্ঘ ৭ বছর চুটিয়ে প্রেম করছেন। এবার দীর্ঘ সম্পর্কের ইতি টেনে বিয়ের পিঁড়িতে বসছেন টালিউডের জনপ্রিয় এই দুই তারকা।

গুঞ্জন শোনা যাচ্ছে, আগামী বছরের ২০ ফেব্রুয়ারি প্রথমে রেজিস্ট্রি। এরপর সামাজিকভাবে অনুষ্ঠান করে বিয়ে করবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

নিজের বিয়ের খবর নিজেই টুইট করেছেন অঙ্কুশ। এছাড়া বিভিন্ন সংবাদ মাধ্যমে অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের খবর প্রকাশ করা হয়েছে। বলা হয়েছে, ২০১৯ সালের মধ্যেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন টালিপাড়ার এই দুই তারকা।

এর মধ্যেই একটি খবর নিজের টুইট প্রোফাইলে তুলে ধরেছেন অভিনেতা। মজা করে আবার বলেছেন, ‘মা-কে খবরটা জানাতে হবে … কি খুশিই হবে!’

তবে তার আর ঐন্দ্রিলার সখ্যতা নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি নায়ক। ঐন্দ্রিলার সিরিয়ালের শুটিং ফ্লোরেও দেখা গিয়েছে তাকে। আবার সম্প্রতি নায়িকা টুপি পরে ছবি পোস্ট দেওয়ায় তাতে আবার টিপ্পনিও কেটেছেন। মজা করেই জানিয়েছেন তার টুপি পরেই ঘুরে বেড়াচ্ছেন প্রিয় বান্ধবী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অঙ্কুশ জানিয়েছিলেন, আগামী এক বছরের মধ্যেই বিয়ে করবেন তারা। কিন্তু ঐন্দ্রিলা হেসে বলেছিলেন- অঙ্কুশ কেন বিয়ের কথা বলল জানি না। ওর সব বান্ধবীর বিয়ে হয়ে গেছে তো, তাদের ছেলেমেয়েরা অঙ্কুশকে কাকু বলে ডাকছে। তাই হয়তো ওর মনে হয়েছে এবার বিয়ে করা দরকার।

তবে ঐন্দ্রিলা বলেছেন, ‘এখনও কিছুই ফাইনাল হয়নি।’ শোনা যাচ্ছে, এই দুই তারকার বিয়ে এখন সময়ের ব্যাপার মাত্র।

অঙ্কুশের মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি ‘কেল্লাফতে’। এরপর ইডিয়ট, খিলাড়ি, কানামাছি, আমি শুধু চেয়েছি তোমায়, রোমিও বনাম জুলিয়েট, জুলফিকার, আমি যে কে তোমারসহ আরও বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

অন্যদিকে ঐন্দ্রিলা কলকাতার বাংলা সিরিয়ালের জনপ্রিয় একজন অভিনেত্রী। ‘ফাগুন বউ’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি।

অঙ্কুশ বর্তমানে ব্যস্ত ‘ভিলেন’ ছবির কাজে। বাবা যাদবের পরিচালনায় এ ছবির প্রযোজক শ্রীকান্ত মোহতা। নায়িকা মিমি চক্রবর্তী। যিনি এর আগে ২০১৬ সালে অঙ্কুশের বিপরীতে ‘কী করে তোকে বলব’ ছবিতে কাজ করেছেন।

অন্যদিকে অভিনেত্রী ঐন্দ্রিলা ব্যস্ত তার সিরিয়াল নিয়ে। স্টার জলসা ও জি-বাংলার বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে দেখা গেছে তাকে। এখনও চলছে একাধিক সিরিয়াল। শিশুশিল্পী হিসেবে তিনি চলচ্চিত্রেও অভিনয় করেছেন