দেব নিয়ে আসছে নতুন সিনেমা

0
444

এ বছর পুজোতে দর্শককে এন্টারটেইনমেন্টে ভরপুর ছবি হৈ চৈ আনলিমিটেড উপহার দিয়েছেন দেব। এখনও ছবি বক্স অফিসে হাউসফুল, এবং ইতিমধ্যেই দর্শকের মনে প্রশ্ন এরপর কি ছবি নিয়ে আসছেন দেব। বিগত এক বছরে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস উপহার দিয়েছে ভিন্ন স্বাদের ছবি, যার চারটের মধ্যে তিনটি ছবিতেই জুটি বেঁধেছেন দেব ও রুক্মিণী। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছিল রুক্মিণীর প্রতি দেবের পক্ষপাতিত্ব নিয়ে। তবে বলাই বাহুল্য প্রতিটি চরিত্রেই নিজেকে প্রমাণ করেছেন রুক্মিণী। সমস্ত প্রশ্নের অবসান ঘটে হৈ চৈ আনলিমিটেডে রুক্মিণীর না থাকায়। আর তারপরেই শুরু হয় দর্শকের অধীর আগ্রহ।

দেব-রুক্মিনী জুটিকে আবার কবে বড় পর্দায় দেখা যাবে, ট্যুইটার থেকে ফেসবুক সর্বত্রই ছিল ফ্যানেদের একটাই প্রশ্ন। সেই প্রশ্নের উত্তর পাওয়া না গেলেও ছিল অন্য আরেকটি প্রশ্ন, দেব কে কি আদৌও অন্য প্রোডাকশন হাউসের সাথে কাজ করতে দেখা যাবে? সেই প্রশ্নের উত্তরও মিলেছে ইতিমধ্যেই। খবর অনুযায়ী, আগামী বছর সুরিন্দর ফিল্মসের সাথে জোট বাঁধতে চলেছেন দেব ও রুক্মিণী, যদিও দেবের বিপরীতে রুক্মিণী থাকবেন কিনা সে ব্যাপারে সঠিক জানা যায় নি কিন্তু দেব-রুক্মিণী জুটি যদি ফিরে আসে দর্শকদের উৎসাহ বাড়বেই সে নিয়ে কোন সন্দেহ নেই।

ছবির নাম না জানা গেলেও পরিচালক হিসেবে রাজা চন্দের নাম বেশ শোনা যাচ্ছে। আপাতত, দেব ছুটি কাটাতে পাড়ি দিয়েছেন ভিন দেশে আর আপনাদেরও অপেক্ষা করতে কিছুদিন এই সিনেমা নিয়ে আরও তথ্য জানতে হলে…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here