জিও ফোনে এলো WhatsApp

0
179

Jio-র বার্ষিক সাধারন সভায় এই দুই ফোনে WhatsApp ও YouTube যুক্ত হওয়ার কথা ঘোষণা করা হয়েছিল। অবশেষে Jio Phone ও Jio Phone 2-এ যুক্ত হল জনপ্রিয় মেসেজিং অ্যাপ WhatsApp। গত ১৫ অগাস্ট Jio Phone-এ WhatsApp আসার কথা ঘোষণা করা থাকলেও কোনও কারনে তা পিছিয়ে গিয়েছিল। ঘোষণার প্রায় এক মাস পরে অবশেষে কোম্পানির ফিচার ফোনের সঙ্গে যুক্ত হল WhatsApp।

বর্তমানে ভারতে ২০ কোটির বেশি গ্রাহক প্রতিদিন WhatsApp ব্যবহার করেন। এ বার Jio Phone ও Jio Phone 2-এ এই সুবিধা যুক্ত হওয়ায় সেই সংখ্যাটা এক লাফে আরও বাড়বে বলে মনে করছেন অনেকেই।

সোমবার সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে সব Jio Phone-এই WhatsApp-এর সুবিধা যুক্ত হয়ে যাবে। Jio Phone ও  Jio Phone 2-এর জন্য বিশেষ ভাবে তৈরী করা হয়েছে এই WhatsApp। ফোনে থাকা JioStore থেকে Jio Phone ও Jio Phone 2-এ WhatsApp ডাউনলোড করা যাবে।

Jio Phone-এ থাকা WhatsApp থেকে ভয়েস মেসেজ রেকর্ড করে পাঠানো যাবে। এ ছাড়াও থাকবে গ্রুপ কনভার্সেশান-এর ফিচার। তবে Jio Phone থেকে WhatsApp-এ ভয়েস বা ভিডিও কল করা যাবে না। এ ছাড়াও Android ও iOS-এ সম্প্রতি যুক্ত হওয়া নতুন পেমেন্ট অপশান Jio Phone থেকে কাজ করবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here