‘হইচই’র নতুন ওয়েব সিরিজ ‘MISMATCH’

0
1039

‘দুপুর ঠাকুরপো’ ছিলো কেবল সূচনা মাত্র। এরপর ‘জাপানি টয়’র আবিষ্কার রীতিমতোই সাবালক করে তুলেছে ‘হইচই’কে। এবার ‘হইচই’ আলোড়ন জাগালো বাঙালির সেক্স অ্যাপিলে। এরপর অভাবে হাঁ করে দেখবেন নাই বা কেন?

‘হইচই’র নতুন ওয়েব সিরিজ ‘মিসম্যাচ’।

পরিচালক সৌমিক চট্টোপাধ্যায় আদপেই একটি সাবালক গল্প সাজিয়েছেন এই ওয়েব সিরিজটির জন্য। যেখানে দুই বাঙালি দম্পতি সোয়াইপ করে ফেলবে তাদের জীবন সঙ্গীদের। কারনটা নিতান্তই জৈবিক চাহিদা।

সিরিজটির বিভিন্ন ভূমিকায় থাকবেন রাজদীপ গুপ্ত, র‍্যাচেল হোয়াইট, মৈনাক বন্দ্যোপাধ্যায়, সুপর্ণা মালাকার প্রমুখ’রা।

‘দুপুর ঠাকুরপো’ আর ‘জাপানি টয়’র অভিজ্ঞতা নিয়ে হইচই আজ অনেকটাই সাবালক। এই সাবালকতায় সাহসও আছে বইকি। আর সেটা কিভাবে? তা জানতে হলে ‘মিসম্যাচ’র ট্রেলার একবার হলেও দেখতে হবে আপনাকে। এরপর আশাকরি হইচই’র সাবালকত্ব আর সাহসের একটি পূর্ণ বিবরণ বিচরণ করবে আপনার মস্তিষ্কে।

কারণ বাংলা সিনেমা এতোদিন যা পারেনি তা মাঝে মধ্যেই করে দেখিয়েছে ‘হইচই’। আর মোদ্দা কথা এটাই যে, হলভর্তি ভীড় ছেড়ে যখন ‘হইচই’র মতো প্লাটফর্মের সরনাপন্ন হচ্ছেন তখন অল্প একটু জৈবিক আবেদন আপনার একান্ত চাহিদা হতেই পারে। হইচই’ও ঠিক তেমনটাই করছে। আশাকরি ভবিষ্যতেও এমনই সাহসিকতার পরিচয় দেবে হইচই।

ততক্ষণে না হয় আপনারাও একবার দেখে ফেলুন ‘মিসম্যাচ’র ট্রেলারটি। আর আমাদের অবশ্যই জানান যে, হইচই’র এই উত্তেজিত চিন্তাধারা কি আদেও থাবা বসিয়েছে আপনার গতানুগতিক স্বাদে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here