জিৎ-র সাথে এবার কাজ করতে চলেছে কৌশানি মুখার্জী

0
1702

অভিনেত্রী কৌশানি মুখার্জীর ফ্যানদের জন্য সুখবর.. দেবের সাথে জমিয়ে ‘হইচই’ করার পর তিনি এবার কাজ করতে চলেছেন জিৎ-এর সাথে।

বক্স অফিস যখন বনি-কৌশানির পরবর্তী ছবি ‘গার্লফ্রেন্ড’-এর মুক্তি পাওয়ার অপেক্ষায় দিন গুনছে, ঠিক সেই সময়েই পাওয়া গেলো এই দারুণ খবরটি। অভিনেত্রী নিজেই টুইট করে জানালেন – পাভেলের ছবিতে জুটি বাঁধতে চলেছেন জিৎ-কৌশানি। ছবির নাম যদিও এখনো সামনে আসেনি, তবে শোনা যাচ্ছে সম্ভবত ‘অসুর’ নামের এই ছবিটির শুটিং শুরু হতে চলেছে আগামী নভেম্বর থেকে।

২০১৫ সালে রাজ চক্রবর্তীর ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমাটির মধ্যে দিয়ে টলিউড ইন্ডাস্ট্রিতে পথ চলা শুরু কৌশানির। তারপর, একে একে ‘কেলোর কীর্তি’, ‘জিও পাগলা’, ‘তোমাকে চাই’ এর মতো অনেক বাংলা ছবিতেই কাজ করেছেন তিনি। ২০১৮-য় ‘হইচই আনলিমিটেড’-এ সাফল্যের পরে নভেম্বরে মুক্তি পেতে চলেছে ‘গার্লফ্রেন্ড’। আবার, নভেম্বরেই শুটিং শুরু হতে চলেছে জিতের সাথে তাঁর নতুন ছবির। সব মিলিয়ে ২০১৮ যে তাঁর জন্য বেশ ভালো একটা সময় নিয়ে এসেছে তা কিন্তু বলাই যায়।

অভিনেতা জিৎ কে ‘সুলতান’-এর পরে দেখা যাবে পরিচালক পাভেলের এই নতুন ছবিতে। যদিও ছবির গল্প এখনো সামনে আসেনি, তবে শোনা যাচ্ছে পাভেল আবারও একটু ভিন্ন স্বাদের ছোঁয়া আনতে চলেছেন দর্শকদের জন্য। একদিকে ট্যালেন্টেড কৌশানি, অন্যদিকে সুপারস্টার জিৎ, তাঁর সঙ্গে ভিন্ন ঘরানার ডিরেক্টর পাভেল – সব মিলিয়ে বেশ জমজমাট হতে চলেছে যে এই নতুন প্রয়াস তা বলাই যায়।