পাবজি গেইম পেয়েছে নতুন আপডেট

0
815

ব্যাপক জনপ্রিয়তা পাওয়া গেইম ‘প্লেয়ারস আননোনস ব্যাটলগ্রাউন্ডস বা পাবজির  নতুন আপডেট আনা হয়েছে। এতে যুক্ত করা হয়েছে নতুন ম্যাপ, অস্ত্র এবং যানবাহন।

ইতোমধ্যে অ্যান্ড্রয়েড ও আইওএস প্লাটফর্মের গেইমটি আপডেট পেয়েছেন গেইমাররা। পাবজি মোবাইল ০.৮.০ এই সংস্করণে স্যানহক নামে নতুন ম্যাপ আনা হয়েছে। নতুন ম্যাপে গেইমাররা আরও সহজে অস্ত্র খুঁজে পাবেন। এছাড়া উন্নত গ্রাফিক্স যুক্ত করা হয়েছে।

গেইমটি প্রস্তুতকারক প্রতিষ্ঠান চীনা প্রযুক্তি জায়ান্ট টেনসেন্ট জানিয়েছে, গেইমারদের চাহিদার উপর নির্ভর করে নতুন আপডেট আনা হয়েছে। বর্তমানে ২০ মিলিয়ন গেইমার প্রতিদিন গেইমটি খেলেন।

অ্যান্ড্রয়েড প্লাটফর্মে গেইমটির আপডেটের সাইজ ১.৫ গিগাবাইট। এই ঠিকানা থেকে ডাউনলোড করা যাবে। ২ গিগাবাইট সাইজের আপডেটটি আইওএস ব্যবহারকারীরা এই ঠিকানা থেকে ডাউনলোড করতে পারবেন।

উল্লেখ্য সার্ভাইভাল ঘরানার গেইমটিতে গেইমারকে সম্পূর্ণ খালি হাতে অন্যান্য গেইমারদের সঙ্গে একটি এলাকায় ছেড়ে দেওয়া হয়। এর পর এলাকায় থাকা অস্ত্র ও অন্যান্য জিনিসপত্র কাজে লাগিয়ে সবার মধ্যে টিকে থাকার মাধ্যমেই একেকটি ম্যাচ এগিয়ে চলে। শেষ পর্যন্ত জীবিত থাকা একজনই সেই ম্যাচের বিজয়ী হয়।