কে এই সুজয় দা আর পুচকি ফেসবুকে ভাইরাল জানুন আসল পরিচয়

0
335

সুজয়

কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে অনেকদিন আগে ৷ এখন পুজোর জন্য চরম ব্যস্ততা ৷ বারোয়ারি মন্ডপে লাস্ট মিনিটের প্রস্তুতি ৷ সম্প্রতি পুজোর বাজারে একটি বিজ্ঞাপন খুবই হিট হয়েছে। আপনারা কমবেশি সকলেই পরিচিত হয়েছেন বিজ্ঞাপনটির সাথে। বিজ্ঞাপনটি একটি জনপ্রিয় শপিং স্টোর প্যান্টালুনসের। বিজ্ঞাপন টির দুই মুখ্য চরিত্র ‘সুজয়দা’ আর ‘পুচকি’। এদের নিয়ে আর সাথে সঙ্গীতশিল্পী অনুপম রায়ের অসাধারণ একটি গানের মাধ্যমে তৈরি করা হয়েছে এই মিউজিক ভিডিওটি। ভিডিও পোস্ট করার সাথে সাথেই খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। বিভিন্ন পেজ থেকে পেজে ঘুরছে বিজ্ঞাপন টি। সাথে সাথে অনেক ট্রল বা মিম ও তৈরি হয়েছে বিজ্ঞাপন টিকে ঘিরে নিছকই মজার জন্য। কিন্তু সবকিছু ছাড়িয়ে প্যান্টালুনস এর এই বিজ্ঞাপন টি সুপারহিট। কিন্তু এই সুপারহিট। বিজ্ঞানপনের মুখ্য চরিত্র ‘সুজয়দা’ আসলে কে? কি তার আসল পরিচয়? আজ আমরা এই প্রতিবেদনে জানবো সেটাই। আসুন দেখে নেওয়া যাক।

পুজোয় অষ্টমীতে পাড়ার প্যান্ডেলে একটু হালকা ঝাড়ি, বা নবমীতে প্রিয় মানুষের সাথে একসাথে বেরোনোই হোক না কেনো, পুজো প্রেম সবেতেই জমে ক্ষীর। আর এইসব ছাড়া পুজো প্রেম জমেও না। আর এই পুজো প্রেমকেই এইবছর খানিকটা উস্কে দিয়েছে প্যান্টালুনস এর একটি বিজ্ঞাপন। যার মুখ্য দুই চরিত্র হচ্ছে ‘সুজয়দা’ আর ‘পুচকি’।

বাঙালি মেয়েদের ক্রাশ বা হার্টথ্রব হয়ে উঠেছে বর্তমানে এই ‘সুজয়দা’। কিন্তু কে এই সুজয়দা? যে রাতারাতি এত বিখ্যাত হয়ে গেলো। এই ‘সুজয়দা’ এর আসল নাম, জুবিন ভিকি।

বাঙালি মেয়েদের সাম্প্রতিক ক্রাশ জুবিনের বাড়ি মহারাষ্ট্রের মুম্বাইতে। মুম্বাইয়ের মিঠিবাই কলেজের ছাত্র সে। পপড়াশুনা, অভিনয়, মডেলিংয়ের পাশাপাশি তার গানেরও আগ্রহ আছে।

তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে গিটার নিয়ে তার অনেক ছবিই আছে। আর এটা তার প্রথম অভিনয় নয়, এর আগে সে অনেক বিজ্ঞাপনেই অভিনয় করেছে। অভিনয়ের পাশাপাশি সে মডেলিং ও করে। খুবই ভ্রমণবিলাসী জুবিন। সে ঘুরতে খুবই ভালোবাসে। সাথে সাথে পশুপাখির প্রতি প্রেমও তার অনেক। সেটা তার সোশ্যাল

মিডিয়া দেখলেই বোঝা যায়। তবে বাঙালি মেয়েদের বর্তমান সুজয়দা অর্থাৎ জুবিন ভিকি সোশ্যাল মিডিয়াতে সেভাবে সক্রিয় নন।

পুচকি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here