কি বলল হইচই! সিনেমা, ওয়েব সিরিজ নিয়ে

0
305

হইচই’র বয়স আজ এক বছর ছাড়িয়েছে। এই একটা বছরেই হইচই কিন্তু বেশ সাবালক। ‘দুপুর ঠাকুরপো’ বা ‘জাপানি টয়’ তারই প্রমাণ। ‘দুপুর ঠাকুরপো’, ‘জাপানি টয়’ বাদেও বাঙালির পাতে হইচই যেটাই পরিবেশন করেছে তাতেই খুজে পাওয়া গেছে মনোরঞ্জনের আপাদমস্তক খোরাক। আর যাই হোক বাঙালির কাছে এই স্বাদ বেজায় নতুন। এই একটা গোটা বছরে দর্শকরা সেটা ভালো ভাবেই টের পেয়েছে।

জন্মদিনে সবাই যেমন নতুন কিছু করার শপথ নেয়, হইচই’ও করলো সেরকমই কিছু। উদ্দেশ্য কিন্তু একটাই, বাঙালির মনোরঞ্জন। বাঙালি আর যাই করুক এই ব্যাপারে কিন্তু কোনো কম্প্রোমাইস তাদের পছন্দের নয়। তাই আগামী একটা বছরে আরও ৩০টি ওয়েব সিরিজ নিয়ে আসার প্রতিশ্রুতি দিলো হইচই। সঙ্গে থাকবে ১২ খানা ছবিও।

যে ৩০টি ওয়েব সিরিজ মুক্তি পাবে তার সম্ভাব্য একটি তালিকা অনেকটা এরকম –

‘বিদ্যুৎ’, ‘দুপুর ঠাকুরপো ২: পার্ট টু’, ‘এ কোন একেন?’, ‘হ্যালো টু’, ‘সেই যে হলুদ পাখি ২’, ‘জাপানি ডল’, ‘ধানবাদ ব্লুজ’, ‘৬৬’, ‘ব্যোমকেশ সিজন ফোর’, ‘ভিজে ভৌ-মিক’, ‘দ্য এক্সপেরিমেন্ট’, ‘স্পিতি ভ্যালি’, ‘নিশাচর’, ‘তারানাথ তান্ত্রিক’, ‘গোগোল সিজন ওয়ান: পার্ট টু’, ‘তানসেন-এর তানপুরা’, ‘বাইশে শ্রাবণ’, ‘বং জননী’, ‘সেল নং ৪২’, ‘ব্লাডি মেরি’, ‘নিখোঁজ’, ‘মার্ডার বাই দ্য লেক’, ‘মিস টিপসি’, ‘ঢাকা মেট্রো’, ‘চরিত্রহীন’, ‘মানি হানি’, ‘হোলি ফাঁক: টু’, ‘বউ কেন সাইকো’, ‘৫ ফোড়ন’ আর ‘কমেডি অফ টেররস’।

আর যে ১২ টা ছবির কথা বলা হয়েছে সেই তালিকায় সম্ভবত দেখা যেতে পারে ‘এক যে ছিল রাজা’, ‘ক্রিসক্রস’, ‘ব্যোমকেশ গোত্র’, ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’ আর ‘শাহজাহান রিজেন্সি’র নামও। আপাতত বাঙালির কাছে প্রায় একটা বছরের কম্পলিট প্যাকেজ নিয়ে কোমর বাঁধছে হইচই। এবার শুধু অপেক্ষা সেগুলো পাতে পড়ার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here